1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়ায় ফেনসিডিল ও ট্রাক ফেলে পালিয়ে যাওয়া সেই মাদক ব্যবসায়ী জীবন গ্রেফতার

  • আপডেট টাইমঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৫৩ মোট ভিউ
কুষ্টিয়ায় ফেনসিডিল ও ট্রাক ফেলে পালিয়ে যাওয়া সেই মাদক ব্যবসায়ী জীবন গ্রেফতার

সত্যখবর ডেস্ক: কুষ্টিয়ায় ড্রাম ট্রাকে ফেনসিডিল বহনকালীন ফেনসিডিল ও ট্রাক ফেলে পালিয়ে যাওয়া সেই মাদক ব্যবসায়ী জীবন ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব।

রবিবার (১০ মার্চ ২০২৩) রাতে কুষ্টিয়ার দৌলতপুরের আল্লারদর্গা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১২’র একটি আভিধানিক দল।

গ্রেফতারকৃত আসামী জীবন ইসলাম কুষ্টিয়ার দৌলতপুরের আল্লারদর্গা বাজার এলাকার মোঃ জিয়ারুল ইসলামের ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, গত ২৬ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানে কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন কাতলামারী ব্রিজের পাশে একটি অস্থায়ী চেকপোস্ট চলাকালেড্রাম ট্রাকের মধ্যে ১১৯ বোতল ফেনসিডিল বহনকালীন ট্রাক ফেলে রেখে আসামিরা পালিয়ে যায়।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করে। পলাতক আসামিদের গ্রেফতারে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় গত ১০ মার্চ ২০২৪ তারিখ রাত ০৮:৩০ ঘটিকার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২,
সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিধানিক দল বর্ণিত মামলার পলাতক আসামি জীবন ইসলাম (২৩), পিতা-মোঃ জিয়ারুল ইসলাম, সাং-চামনাই (আল্লারদর্গা), থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়াকে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন আল্লারদর্গা বাজার এলাকায় অভিযান
চালিয়ে উক্ত পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি উক্ত ঘটনার সাথে তারপ্রত্যক্ষ সম্পৃক্ততা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে বড় বড় মাদকের চালান কুষ্টিয়া জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ড্রাম ট্রাকযোগে ক্রয়-বিক্রয় করে আসছে।

পরবর্তীতে আসামী জীবন ইসলামকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া মিরপুর থানায় হস্তান্তর করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com