1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

ডি মারিয়াকে হত্যার হুমকি

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩৯ মোট ভিউ
ডি মারিয়াকে হত্যার হুমকি

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপজয়ী ফুটবলার আনহেল ডি মারিয়ার জন্ম রোজারিওতে। আর জন্মভূমি থেকেই এবার দুর্বৃত্তদের হুমকি পেলেন তিনি। আর্জেন্টিনার এই শহরটিতে ফিরলেই তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

বার্তা সংস্থা রয়টার্স আর্জেন্টিনার স্থানীয় সংবাদমাধ্যমকে উদ্ধৃত করে এই তথ্য নিশ্চিত জানিয়েছে।

বর্তমানে পর্তুগিজ ক্লাব বেনফিকায় খেলা দি মারিয়া গত সপ্তাহে জানিয়েছিলেন, শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রাল থেকেই বুটজোড়া তুলে রাখতে চান তিনি। নিজের ভবিষ্যতে পরিকল্পনা জানানোর পরই হত্যার হুমকি পেলেন ডি মারিয়া।

বিশ্বব্যাপী রোজারিওর জনপ্রিয়তা যেমন মেসি-দি মারিয়া দিয়ে। তেমনি আর্জেন্টিনার উত্তরাঞ্চলীয় প্রদেশ সান্তা ফের শহরটির কুখ্যাতি আছে মাদক-সংক্রান্ত সহিংসতার জন্য। সেই শহরের একটি নিরাপত্তাবেষ্টিত আবাসিক এলাকায় বাড়ি দি মারিয়ার। দেশে ফিরলে ডি মারিয়া সেখানেই থাকেন।

সেই এলাকাতেই সোমবার ভোরে হুমকি–সংবলিত কাগজ ছুড়ে ফেলে যায় অচেনা কিছু মানুষ। একটি ধূসর গাড়ি থেকে ছুড়ে ফেলা সেই কাগজে ডি মারিয়ার পরিবারের উদ্দেশে লেখা ছিল, আর্জেন্টাইন তারকা যদি শহরে ফেরেন, তাহলে প্রাদেশিক গভর্নর ম্যাক্সিমিলিয়ানো পুয়ারোও ডি মারিয়াদের নিরাপদে রাখার নিশ্চয়তা দিতে পারবেন না।

ঠিক কী হুমকি দিয়েছে দুর্বৃত্তরা, সেই বার্তা পুলিশের বরাত দিয়ে আর্জেন্টিনার নিউজ পোর্টাল ইনফোবে তাদের ওয়েবসাইটে তুলে ধরেছে, ‘তোমাদের ছেলে আনহেলকে বলো রোজারিওতে না ফিরতে। সে যদি ফেরে, তোমাদের পরিবারের যেকোনো একজন সদস্যকে আমরা খুন করব। পুয়ারোও তোমাদের বাঁচাতে পারবে না। আমরা শুধু কাগুজে বার্তাই ফেলে যাই না, আমরা বুলেট আর লাশও ফেলে যাই।’

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com