1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

মিরপুরে গণহত্যা দিবস পালিত

  • আপডেট টাইমঃ সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ১৬ মোট ভিউ
মিরপুরে গণহত্যা দিবস পালিত

আলমগীর মন্ডল॥ কুষ্টিয়ার মিরপুরে  গণহত্যা দিবস পালিত হয়েছে। উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ উদ্যোগে দিবসটি পালন করা হয়। এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বর স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের সংসদ সদস্য কামরুল আরেফিন, উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও জহুরুল ইসলাম, উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার ও মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, পৌরসভার পক্ষে কাউন্সিলর জাহিদ হোসেন শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার নজরুল করিম, মিরপুর থানার অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা নির্বাচন কর্মকর্তা কবির উদ্দিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জামসেদ আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু, কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আনন্দ কুমার কুন্ডু, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী রৌশন আহমদ, সহকারী প্রোগ্রামার মিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও দিবসটি উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাত ১১টায় ১ মিনিট বিদ্যুৎ বন্ধ করে প্রতীকি ব্ল্যাক আউট করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com